Business




সোনামসজিদ স্থলবন্দরকে আন্তর্জাতিকমানে উন্নিত করা হবে- পররাষ্ট্র প্রতিমন্ত্রী

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, সোনামসজিদ স্থলবন্দরসহ দেশের প্রতিটি স্থলবন্দরকে আন্তর্জাতিকমানে উন্নিত করে দেশের অর্থনৈতিক উন্নয়নের পথ সুগম করা হবে। বন্দর উন্নয়নে সরকার সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে। তিনি আজ বিকেলে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর পরিদর্শনকালে বন্দর সংশ্লিষ্টদের সঙ্গে এক মতবিনিময় সভায় একথা বলেন।
ভারতের সঙ্গে বাংলাদেশের সর্ম্পক ও বাণিজ্যিক কর্মকান্ডের কথা তুলে ধরে প্রতিমন্ত্রী বলেন, ভারতের পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশের বাণিজ্যসহ বিভিন্ন দিক নিয়ে শীগ্রই বাংলাদেশে সফরে আসবেন। এ সফর উভয় দেশের পারস্পরিক বন্ধন ও বাণিজ্যিক সর্ম্পক উন্নয়নে গুরুত্বপুর্ণ ভুমিকা রাখবে।
সোনামসজিদ পানামা পোর্ট লিংক লিমিটেডের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এজেডএম নূরুল হক, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, চাঁপাইনবাবগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি এরফান আলী, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, পানামা পোর্ট লিংক লিমিটেড এর পরিচালক রেহান খান, নির্বাহী পরিচালক এসএম সালাউদ্দিন, সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, আমদানি-রফতানিকারক গ্রুপের সভাপতি রফিকুল ইসলাম।
সভায় বন্দর সংশ্লিষ্টরা বন্দরের বিভিন্ন সমস্যার কথা প্রতিমন্ত্রীর কাছে তুলে ধরেন।
এরআগে চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউসে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-০৮-১৯

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts