বেতন-ভাতার দাবিতে পৌর কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

রাষ্ট্রীয় কোষাগার থেকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা প্রদানসহ পেনশন চালুর দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারাদেশের মত কর্মবিরতি রেখে অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি করেছে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা। সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা চত্বরে সকাল থেকেই সবধরনের সেবা বন্ধ রেখে সকল কর্মকর্তা কর্মচারীরা অবস্থান কর্মসূচি পালন করছে।
বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আয়োজনে   অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সচিব মামুন-অর-রশিদ, নির্বাহী প্রকৌশলী সাদেকুল ইসলাম, সহকারী প্রকোশলী রোকনুজ্জমান, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ইউনিটের সভাপতি ইমরান হোসেইন, চাঁপাইনবাবগঞ্জ পৌর কর্মচারী সংসদের সভাপতি এনামুল হক, সহ-সভাপতি সেরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক রবিউল আওয়াল।
এসময় দাবী মানা না হলে আগামীতে কঠোর আন্দোলন এবং দীর্ঘদিনের জন্য পৌরসভার সকল সেবা বন্ধ রেখে অবস্থান কর্মসূচি পালনের হুশিয়ারী দেন বক্তারা।
এদিকে মঙ্গলবার একই দাবিতে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পৌরসভার স্বাভাবিক সকল সেবা বন্ধ থাকবে। সেই সাথে সকালে প্রেসক্লাবের সামনে অবস্থান করে বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালন করবে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীরা।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-০৭-১৯

,