Sidebar Ads




বাজেটকে স্বাগত জানিয়ে জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল

২০১৯-২০২০ অর্থবছরের স্মার্ট বাজেটকে স্বাগত জানিয়ে শুক্রবার জেলা শহরে আনন্দ মিছিল করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ।
সকালে জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের নেতৃত্বে মিছিলটি জেলা শহরের বঙ্গবন্ধু চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ পথসভায় মিলিত হয়।
চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্র লীগের সভাপতি আরিফুর রেজা ইমনের সভাপতিত্বে বক্তব্য রাখেন  জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরমান, সাবেক সভাপতি সাকিউল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, সাবেক যুগ্ন সম্পাদক ফয়সাল আহমেদ, সাব্বির আহম্মেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ মাসরুর কুইক, সদর উপজেলা সভাপতি কৌশিক আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন কলেজ শাখার সভাপতি ওয়ালিদ হোসেন, সাধারন সম্পাদক শাহনেওয়াজ পারভেজ শাহীন, পৌর সভাপতি জাহিদ হাসান পরশ, সাধারন সম্পাদক নাজমুজ্জামান মাসুম।
আওয়ামী লীগ সরকারের নতুন এ বাজেটকে গণমুখী বাজেট বলে উল্লেখ করে জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ও সাইফ জামান আনন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০১৯-২০২০ অর্থবছরের জন্য যে বাজেট ঘোষণা করা হয়েছে তা গণমানুষের কল্যাণে কাজে লাগবে। বাজেট বাস্তবায়নে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্র লীগসহ এ সংগঠনের সকলস্তরের সকল নেতা-কর্মী বাজেট বাস্তবায়নকারী সংস্থা প্রতিষ্ঠানগুলোর পাশে থেকে কাজ করবে। এমন একটি বাজেট উপহার দেয়ার জন্য তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৪-০৬-১৯

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts