Business




দুর্নীতি ও জাল জালিয়াতের বিরুদ্ধে অবস্থান গ্রহণ করবো- সংবর্ধনায় হারুন এমপি

বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সংসদ সদস্য হারুনুর রশিদ হারুন বলেছেন, বিগত দশ বছর চাঁপাইনবাবগঞ্জে অপশাসন চলেছে। সরকারি সম্পত্তি, মানুষের যায়গা জমি ভুমি লুটপাট করা হয়েছে। আমি এই অবস্থার পরিবর্তন করবো। দুর্নীতি মুক্ত চাঁপাইনবাবগঞ্জ গড়তে দুর্নীতি, জাল জালিয়াতের বিরুদ্ধে অবস্থান গ্রহণ করতে চাই। তিনি রবিবার বকেলে চাঁপাইনবাবগঞ্জের পৌরসভা পার্কে নাগরিক সংবর্ধনা সভায় এক কথা বলেন।
তিনি বলেন, ‘চাঁপাইনবাবগঞ্জকে এগিয়ে নেয়ার জন্য, আধুনিক করার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এর কোন বিকল্প নেই’। তিনি তার নির্বাচনী অঙ্গিকার বাস্তবায়নে সকলের সহযোগিতা চেয়ে বলেন, ‘একার পক্ষে সব দাবি অঙ্গিকার পুরণ করা সম্ভব নয়। চাঁপাইনবাবগঞ্জ বিভিন্ন স্থানীয় সরকার কাঠামো রয়েছে। প্রশাসন রয়েছে। সকলের মতামতকে গুরুত্ব দিয়ে ঐক্যমতের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো’। 
সভায় দূর্নীতি প্রসঙ্গ তুলে ধরে অঙ্গিকার করে বলেন, ‘ আমি কাবিখা টিআর এর গম বিক্রি করে আমার পকেটে টাকা ঢুকাবো না। চাকরী বা কোন নিয়োগের ক্ষেত্রে ঘুষ টাকা গ্রহণ করবো না’।
তিনি চাঁপাইনবাবগঞ্জের আইনশৃংখলা পরিস্থিতির উন্নতির জন্য সবাইকে একযোগে কাজ করার আহবান জানিয়ে বলেন, আমার শপথের দিন বিনা বিচারের চাঁপাইনবাবগঞ্জে একজনকে হত্যা করা হয়েছে। বিচার বর্হিভুত সমস্ত হত্যাকান্ড বন্ধ করতে হবে’। তিনি সরকারের মাদক বিরোধী অভিযানের প্রসংসা করে মাদকের বিরুদ্ধে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

সংবর্ধনা সংবর্ধনা সভায় হারুনুর রশিদ তার চাচাতো ভাই চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের নাম উল্লেখ করে বলেন, ‘ ওদুদ বিশ্বাস নিসন্তান ফুফুর জমি জালিয়াতি করেছে। একথা শুনে লজ্জায় মাথা হেট হয়ে যায়’।
সভায় আওয়ামী লীগ সরকার প্রসঙ্গে বলেন, ‘সরকার যে অপশাসন করেছে তাতে ৩০ ডিসেম্বরের নির্বাচনের আগের দিনেই অর্থাৎ ২৯ ডিসেম্বর ভোট কেটে নেয়া ছাড়া উপায় ছিলনা। বাংলাদেশে সরকারের অপশাসন, গায়েবি মামলা ও বিনা ভোটের সরকারের যে সংস্কৃতি চলে আসছে তা বন্ধ করতে হবে’।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপির সভাপতি তসিকুল ইসলাম তসির সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায়  অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড. ময়েজ উদ্দীন, বিএনপি নেতা নজরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, সাবেক ছাত্রদল নেতা সামিরুল ইসলাম পলাশ, বাবর আলী রুমন, জেলা ছাত্রদলের সভাপতি সারোয়ার জাহান, পৌর ছাত্রদলের সভাপতি মিম ফজলে আজিম প্রমুখ। 
হারুনুর রশিদ হারুন খালেদা জিয়ার মুক্তি দাবি করেন বলেন, শেখ হাসিনা অন্যায়ভাবে হস্তক্ষেপ করে বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রেখেছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০৫-১৯

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts