উপজেলা নির্বাচনের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশায় কৃষক লীগ নেতার শোডাউন

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় রবিবার শহরে শোডাউন করেছেন কৃষক লীগ নেতা আব্দুল হাকিম। আগামী ১৮ জুন অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য তিন প্রার্থীর ব্যাপক গণসংযোগের মাঝে আব্দুল হাকিম এই শোডাউন করলেন।
সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক লীগের ব্যানারে শহরের জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় চত্বর থেকে একটি শোভাযাত্রা বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সরকারি কলেজ মোড়স্থ মুজিব চত্বরে সমাবেশে মিলিত হয়। জেলা কৃষক লীগের সভাপতি এ্যাড. আব্দুস সামাদ বকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, মনোনয়ন প্রত্যাশি ও জেলা কৃষক লীগের সহ সভাপতি আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান টিটো, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি রুহুল আমীন, সদর উপজেলা যুবলীগের সহ সভাপতি শাহনেওয়াজ দুলাল।
সমাবেশ থেকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেন জেলা পরিষদ সদস্য ও কৃষক লীগ নেতা আব্দুল হাকিম।
চাঁপাইনবাবগঞ্জের ৫টি উপজেলার মধ্যে ৪টি উপজেলা পরিষদের নির্বাচন গত ২৪ মার্চ অনুষ্ঠিত হলেও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ও ১৪ টি ইউনিয়ন নিয়ে গঠিত চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাচন হওয়ার কথা রয়েছে আগামী ১৮ জুন। এই নির্বাচনকে ঘিরে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশায় স্থানীয় আওয়ামী লীগের কাছে ৭ জন আবেদন করেন। এরমধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউর রহমান তোতা ব্যাপক গণ সংযোগ চালিয়ে যাচ্ছেন। স্থানীয় আওয়ামী লীগের কাছে মনোনয়নের জন্য আবেদন করা আব্দুল হাকিম গণ সংযোগের সঙ্গে নতুন করে শোডাউন করলেন।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও দু’ ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জামায়াতের সমর্থন নিয়ে। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০৫-১৯