২ শতাধিক মটর সাইকেল চোর চক্রের মূলহোতা শান্তির মোড় থেকে আটক

চাঁপাইনবাবগঞ্জে আন্তঃজেলা মটর সাইকেল চোর চক্রের ৫ সদস্যকে ৭টি চোরাই মটর সাইকেলসহ আটক করেছে র‌্যাব। শুক্রবার রাতে পৃথক দু’টি অভিযান থেকে এদের আটক করা হয়। আটক কৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার বিশ্বনাথপুরের আফজাল হোসেনের ছেলে মনিরুল ইসলাম (৩২), কালুপুর এলাকার টিপু সুলতানের ছেলে সুমন রেজা (৩৩), দাড়িগাছির হুমায়ন কবিরের ছেলে ইলিয়াস (২৫), চাদপুর মধ্যপাড়ার গোলাম মোস্তফার ছেলে আহসান (৩০) ও সাহেব নগরের রঞ্জিতের ছেলে সজিব (২১)।
আজ শনিবার বেলা ১১টায়  র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার স্কোয়ার্ডন লিডার সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ প্রেস ব্রিফিং এ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল নওগাঁর পোরাশা উপজেলার হাটখোলা বাজার এলাকায় অভিযান চালিয়ে মনিরুলকে একটি মটর সাইকেলসহ আটক করে। পরে মনিরুলের স্বীকারোক্তি অনুযায়ী শিবগঞ্জের শান্তির মোড় থেকে ৬ টি চোরাই মটর সাইকেলসহ সংঘবদ্ধ চক্রের ৪ সদস্যকে আটক করে। এসময় তাদের কাছ থেকে মটর সাইকেল খোলার বেশ কয়েকটি মাস্টার চাবি উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গত ৩ বছরে চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ জেলার বিভিন্ন এলাকা থেকে দু’ শতাধিক মোটর সাইকেল চুরির করার কথা স্বীকার করেছেন।

এ ব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৩-০৪-১৯