শিবগঞ্জে প্রতিপক্ষের হামলায় এক যুবক মারাত্মকভাবে আহত

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে সরকারি দিঘীতে শনিবার দুপুরে মাছ ধরা নিয়ে দ্বন্দের জেরে মাহিদুর রহমান নামের এক যুবককে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে প্রতিপক্ষরা। আহত মাহিদুর দাইপুকুরিয়া ইউনিয়নের বাঘবাড়ি গ্রামের মৃত বাহার আলীর ছেলে।
এ সময় মাহিদুর কে সাহায্য করতে গিয়ে সাবান আলী নামে অপর একজন আহত হয়েছে।
আহত মাহিদুর রহমান জানান, সরকারি কোত্তাল নামে একটি দিঘী লিজ নিয়ে মাছ চাষ করছিলেন মাহিদুর রহমান ও তার লোকজন। শনিবার দুপুরে জাল নিয়ে সেখানে মাছ ধরতে যান মাহিদুরসহ তার লোকজন।এসময় অপর পক্ষ মাইনুল ইসলামের সমর্থকরা তাদের ওপর দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়। হামলাকারীরা মাহিদুরকে ধারালো হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। এতে তিনি মারাত্মক আহত হন।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত সাবানকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছেঁ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি শিকদার মোঃ মশিউর রহমান  জানান, দিঘী নিয়ে সংঘর্ষের ঘটনায় এখনও অভিযোগ দায়ের করেনি কোন পক্ষ। তবে পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৩০-০৩-১৯

,