Sidebar Ads




নৌকার পক্ষে কাজ করার আহবান মনোনয়ন বঞ্ছিত এমপি মোস্তফার

ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণার পর মনোনয়ন না পাওয়া চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস এলাকায় ফিরে এসে এক সমাবেশে দলীয় নেতাকর্মীদের নৌকার পক্ষে কাজ করার আহবান জানিয়েছেন।
গত ২৫ নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলীয় মনোনয়ন ঘোষণা করে। নানান জল্পনা কল্পনার অবসার ঘটিয়ে দলীয় মনোনয়ন দেয়া হয় সাবেক এমপি জিয়াউর রহমানকে। দলীয় মনোনয়ন দৌড়ে ছিটকে পড়েন বর্তমান সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস। সেই থেকে তিনি ঢাকায় অবস্থান করছিলেন। দীর্ঘ দিন পর রোববার এলাকায় ফিরে এসে গোমস্তাপুর উপজেলার রহনপুরস্থ কলোনী মোড়ের দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে যোগদান করেন। এরআগে তিনি এলাকায় ফিরে আসলে দলীয় নেতাকর্মীরা আবেগ আপ্লুত হয়ে পড়েন।
ব্যাপক সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে আয়োজিত সমাবেশে তিনি তার রাজনৈতিক কর্মকান্ড ও সংসদ সদস্য হিসেবে গেল ৫ বছরে করা এলাকার উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। তিনি বলেন, ‘ নৌকার প্রার্থী যেই হোক না কেন, প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান’।
সমাবেশে তিনি জানান, প্রতিক বরাদ্দের পর তিনি নিজে নৌকার পক্ষে কাজ শুরু করবেন।
সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, রহনপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বিশ্বাস প্রমুখ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২-১২-১৮

, , ,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts