Business




শিবগঞ্জের জননেতা মন্টু ডাক্তারের স্ত্রীর দাফন সম্পন্ন

মহান মুক্তিযুদ্ধেও সাহসি যোদ্ধা, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক জাতীয় সংসদ সদস্য শিবগঞ্জের জননেতা মরহুম ডা. মইন উদ্দিন আহমেদের  পতœী ও  জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী  ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুলের মা  বেগম  রোকেয়া আহদের জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ১১টায় মনকষা ফুটবল মাঠে জানাজা অনুষ্ঠিত হয়।
নামাজে  জানাজায় সাবেক সাংসদ ও বি এনপি চেয়ারপারশনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা  অধ্যাপক শাহাজাহান মিঞা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বজলার রহমান সনু , উপজেলা আওযামীলীগর সাধারণ সম্পাদক এ্যাড: আতাউর  রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. মাওলানা কেরামত আলী, চাঁপাইনবাবগঞ্জ ২ আসনের সাংসদ গোলাম মোস্তফা, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের আওয়ামীলীগের প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি জিয়াউর রহমান, বঙ্গবন্ধ পরিষদের সভাপতি আকবর হোসেন, সাধারন সম্পাদক হাবিবুর রহমান চৌধূরী সহ উপজেলা ও জেলা পর্যায়ের আওয়ামীলীগ, বিএনপি সহ বিভিন্ন সংগঠন ও সংস্থার নেতা কর্মীরা অংশ নেন।
জানাজা  শেষে মরহুমাকে তার পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবাইদুল কাদের, রাজশাহী সিটি মেয়র খাইরুজ্জামান লিটন, রাজশাহীর রেঞ্চের পুলিশের  ডি আইজি খুরশীদ আলম, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ, জেড এম নুরুল হক, চাপাইনবাবগঞ্জ জেলা পুলিম সুপার টি এম মোজাহিদুল ইসলাম। চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকম পরিবারের পক্ষ থেকেও গভীর শোক প্রকাশ করা হয়।
উল্লেখ্য গত রবিবার সকাল ১০টার সময় রাজশাহী মেডিকাল কলেজ হাসপাতালে চিকিৎসাধানী অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৩-১২-১৮

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts