ভোট কেনা বেচায় যুক্ত হবো না- জনগনের মুখোমুখি অনুষ্ঠানে সদরের ৫ প্রার্থী

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ফলাফল যেটাই হোক মেনে নেয়াসহ ভোট কেনা বেচার সঙ্গে যুক্ত হবেন না বলে অঙ্গিকার করেছে চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা। বুধবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পার্কে সুশাসনের জন্য নাগরিক (সুজন) আয়োজিত জনগনের মুখোমুখি অনুষ্ঠানে অংশ নিয়ে তারা এই অঙ্গিকার করেন।
সুজন কেন্দ্রীয় কমিটির সমন্বয়কারী দিলিপ কুমার সাহার সঞ্চালনায় অনুষ্ঠিত জনগনের মুখোমুখি অনুষ্ঠানে অংশ নেন আওয়ামী লীগ দলীয় প্রার্থী আব্দুল ওদুদ, বিএনপি দলীয় প্রার্থী হানুরুর রশিদ, স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম বুলবুল, বিএনএফ’র প্রার্থী কামরুজ্জামান, জাকের পার্টির প্রার্থী বাবুল ইসলাম। তবে, ইসলামী আন্দোলনের প্রার্থী আব্দুল কাদের উপস্থিত ছিলেন না। অনুষ্ঠানে অংশ নেয়া চাঁপাইনবাবগঞ্জের ভোটাররা প্রার্থীদের কাছে বিভিন্ন প্রশ্ন করেন এবং প্রার্থীরা পৃথক পৃথকভাবে এর উত্তর দেন।
অনুষ্ঠানে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা আগামী নির্বাচনে ভোট কেনা বেচার সঙ্গে যুক্ত না হওয়াসহ ফলাফল মেনে নেয়া, দুর্নীতি স্বজনপ্রীতি থেকে মুক্ত থাকা এবং জনস্বার্থ বিরোধী কাজ থেকে বিরত থাকার অঙ্গিকার করেন। সুজনের অঙ্গিকার নামায় প্রার্থীরা সবাই স্বাক্ষর করেন।
এরআগে অনুষ্ঠানস্থলে উপস্থিত ভোটাররাও সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থীকে নির্বাচিত করার শপথ করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, জেলা সুজনের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ শাহজামাল।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-১২-১৮

,