Business




ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৫ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ❀ শহরে আনন্দ র‌্যালি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জের পদ্মা নদীর ভাঙ্গন রোধ প্রকল্পসহ ৫টি প্রকল্পের উদ্বোধন করেছেন। সকাল সাড়ে ১০টার দিকে তিনি এই সব প্রকল্প উদ্বোধন করেন।
উদ্বোধন হওয়া প্রকল্পগুলো হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিস, শিবগঞ্জ, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, ভোলাহাট উপজেলা ফায়ার স্টেশন, পদ্মা নদীর ভাঙ্গন রোধে চাঁপাইনবাবগঞ্জ জেলার আলাতুলি এলাকা রক্ষা প্রকল্প, “জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অবকাঠামো উন্নয়ন (ইনফো-সরকার-৩য় পর্যায়) (১ম সংশোধিত)” প্রকল্পের আওতায় ২৪টি ইউনিয়ন পরিষদে ইন্টারনেট সংযোগ প্রদান প্রকল্প।
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রকল্পগুলো উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, সংসদ সদস্য গোলাম রাব্বানী, সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, জেলা প্রশাসক এজেডএম নূরুল হক, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান মোখলেশুর রহমান, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান কেরামত আলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমিন, জেলা তথ্য অফিসার ওয়াহিদুজ্জামান, পিপি এ্যাড. জবদুল হকসহ মুক্তিযোদ্ধাগণ, জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের প্রধানগণ ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা।
প্রকল্পগুলোর উদ্বোধন শেষে ৩ সংসদ সদস্য ও জেলা প্রশাসকের নেতৃত্বে শহরে আনন্দ মিছিল বের করা হয়। মিছিলে সাধারণ মানুষের পাশাপাশি আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন। মিছিলটি শহর ঘুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে গিয়ে শেষ হয়।







চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-১১-১৮

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts