Business




মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়ে তিন উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তর করবো- সৈকত জোয়ার্দ্দার

নাচোল গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা নিয়ে গঠিত চাঁপাইবাবগঞ্জ ২ আসনের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক রফিকুল আলম সৈকত জোয়াদ্দার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সাধিত হয়েছে। এর ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জের নাচোল গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলাতে যে উন্নয়ন হয়েছে গতিশীল ও যথাযথ নেতৃত্ব থাকলেও আরো ব্যাপক উন্নয়ন কর্মকান্ড হতে পারতো। বেশ কিছু এলাকায় সড়ক যোগাযোগসহ অবকাঠানোগত উন্নয়নের প্রয়োজন রয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়ে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের তিনটি উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তর করবো’। তিনি রবিবার দুপুর চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় একটি হোটেলে চাঁপাইনবাবগঞ্জে কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে একথা বলেন।
তিনি এ সময় উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।
মতবিনিময়ে সৈকত জোয়ার্দ্দার বলেন, আমি ৮০ দশক থেকে রাজশাহী ও নাচোলে ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছি। এছাড়াও আমি বর্তমানে কেন্দ্রীয় রাজনীতির সাথে আছি, ১/১১ সময়সহ দলের আন্দোলন সংগ্রাম ও বিভিন্ন কর্মসূচীতে আমি ভুমিকা রেখেছি।
তিনি বলেন, ‘১৯৯৯ সালে নাচোল কলেজ থেকে এইচএসসি পরীক্ষা কেন্দ্র জেলাতে সরিয়ে নেয়া হলে রাতারাতি পরীক্ষা কেন্দ্র নাচোলে ফিরিয়ে আনার ব্যবস্থা করি। এছাড়া বর্তমান সরকারের আমলেই নাচোল উপজেলায় ১২৫ বিঘা সরকারি খাস জসি জালিয়াতচক্রের হাত থেকে উদ্ধার করে সেখানে আদিবাসী এবং ভূমিহীনদের ঘরবাড়ি নির্মাণ করেছি। আদিবাসীদের সাংস্কৃতিক ঐতিহ্য ধরে রাখতে আমার উদ্যোগে প্রতিবছরই নানা আয়োজন অনুষ্ঠিত হয়ে আসছে’।
আগামী দিনে এলাকার মানুষের উন্নয়নে সরাসরি কাজ করতে চাই উল্লেখ করে সৈকত জোয়ার্দ্দার বলেন, তিন উপজেলার দুটি পৌরসভাসহ ১৬টি ইউনিয়নের বিভিন্ন পাড়া-গ্রামেই নির্বাচনী গণসংযোগ সম্পন্ন হলেও থেমে নেই প্রচার কর্মসূচি। প্রতিদিনই এলাকায় এলাকায় গিয়ে আওয়ামী লীগ সরকারের ১০ বছরের উন্নয়ন কর্মকা- তুলে ধরছি। যেখানেই গণসংযোগ করছি, সেখানেই সাধারণ মানুষের ঢল নেমেছে। সাধারণ মানুষ এ আসনে আওয়ামী লীগে নেতৃত্বের পরিবর্তন চাচ্ছেন। সে কারণেই সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি।’ তিনি আওয়ামী লীগ তথা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি তাকে মনোনয়ন দেন তবে বিপুল ভোটে পাশ করার আশাবাদ ব্যক্ত করেন বলেন, আশাকরি দল আমাকে নিরাশ হবো না, নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাটের মানুষ আমাকে সমর্থন দিবে।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, নাচোল পৌর আওয়ামীলীগের সহ সভাপতি এ কে জোহা পলাশ, আওয়ামীলীগ নেতা সফিকুল ইসলাম,জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আবুল হোসেন, আদিবাসী নেতা হিংগু মরমু, কর্নেলিউস মুর্মু।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৮-১০-১৮

, , ,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts