Sidebar Ads




গ্রেনেড হামলা মামলার রায় নিয়ে আত্মংকে আছে বিএনপি- নানক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় কি হবে তা দেশবাসী জানে। আর সেই আতঙ্কে আছে বিএনপি। কারণ দেশবাসী জানে, ২১ আগস্ট কারা শেখ হাসিনার উপর গ্রেনেড নিক্ষেপ করেছিলেন। সেই আতঙ্ক থেকেই বিএনপি কামাল হোসেনের ঐক্য প্রক্রিয়ায় যোগ দিয়েছে।
জেলা পর্যায়ে নির্বাচনী প্রচারণার অংশ হিসাবে মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের ফুডঅফিস মোড়ে তৃণমূল কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবীর নানক আরো বলেন, নির্বাচনে জামানত বাজেয়াপ্ত কামাল হোসেনরা বিদেশীদের প্রেসক্রিপশনে এক হয়েছে, বাংলাদেশকে আন্তর্জাতিক অঙ্গনে মাথা উচু করে দাঁড়ানো বিপক্ষে। তিনি আরো বলেন, আপনারা এলাকায় এলাকায় কমিটি গঠন করবেন। কেউ যদি নির্বাচন প্রতিহত করার চেষ্টা করে তার সমুচিত জবাব দিবেন।
কর্মীসভায় আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠা-ু, চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদদু, সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী এনামুল হক, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সাংসদ জিয়াউর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমীন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুলতানা রাজিয়া, চাঁপাইনবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগে সভাপতি শরিফুল আলম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান প্রমুখ।
 কর্মী সভায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।
বিকালে গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউসুফ আলী কলেজ মাঠে জনসভা ও শিবগঞ্জ মডেল স্কুল প্রাঙ্গণে তৃনমূল কর্মীসভায় যোগ দিবেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ্ব।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-০৯-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts