Sidebar Ads




মাসুদপুর সীমান্তে গুলিবিদ্ধ হয়ে আহত’র পর মারা যাওয়া ভারতীয় নাগরিকের মরদেহ হস্তান্তর

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধারের পর রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যাওয়া এক ভারতীয় নাগরিকের মরদেহ মঙ্গলবার ভারতীয় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। দুপুরে শিবগঞ্জের সীমান্ত পিলার নম্বর ১৭০/১-এস এর কাছে শূন্য লাইনে দৌলতপুর বিএসএফ ক্যাম্প এবং শিংনগর বিওপির পতাকা বৈঠক শেষে মরদেহ হস্তান্তর করা হয়।
৫৩ বিজিবি’র অধিনায়ক সাজ্জাদ সরোয়ার পিএসসি’র পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২০ সেপ্টেম্বর মাসুদপুর সীমান্ত পিলার ৪/৫-১এস এর কাছে বাংলাদেশের প্রায় ৩ থেকে ৪ শ গজ অভ্যন্তরে গুলিবিদ্ধ অবস্থায় ভারতের মুর্শিদাবাদ জেলার বৈঞ্চবনগর উপজেলার শোভাপুর পাওদেওনাপুরের জোহাক-এর ছেলে মতিউর রহমান (৩৫) কে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, লাশ হস্তান্তরের ব্যাপারে ৩৬ ব্যাটালিয়ন বিএসএফ এর সাথে যোগাযোগ করা হলে মঙ্গলবার দুপুরে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে স্থানীয় গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে বাংলাদেশী পুলিশ কর্তৃক ভারতীয় পুলিশের কাছে মতিউরের লাশটি হন্তান্তর করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-০৯-১৮

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts