Sidebar Ads




সড়কে মৃত্যুর মিছিল রোধে নাগরিক ও চালকদের করণীয় নিয়ে আলোচনা

নিরাপদ সড়ক নিশ্চতকরণের লক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশসনের গ্রহণ করা ৭ দিনের কর্মসুচির অংশ হিসেবে সোমাবার আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সকালে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এ জেড এম নূরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাম্প্রতিক সময়ের সড়ক দুর্ঘটনা প্রাণহানির ঘটনাকে উদ্বেগজনক উল্লেখ করে তা রোধে করণীয় বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।
সড়কে মৃত্যুর মিছিল রোধে চালকদের পাশাপাশি নাগরিকদেরও গুরুত্বপুর্ণ দায়িত্ব রয়েছে উল্লেখ করে সভায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে নাগরিক ও চালকদের দায়িত্ব এবং সড়ক নিরাপত্তা বিষয়ক উত্তম চর্চার বিভিন্ন দিক তুলে ধরা হয়।
জেলা প্রশাসন আয়োজিত এই আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মাশরুবা ফেরদৌস, চাঁপাইনবাবগঞ্জ বিআরটিএ’র সহকারী পরিচালক মাইনুল ইসলাম, জেলা নিরাপদ সড়ক চাই (নিচসা) সহ-সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক রফিক হাসান, বাস মালিক সমিতির সভাপতি লুৎফর রহমান ফিরোজ, মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইদুর রহমান, পুশিশ পরিদর্শক (মোটরযান ও শহর) আতাউল আল কেরাইশি, টাউন হাই স্কুলের প্রধান শিক্ষক হাসিনুর রহমান সাংবাদিক জাকির হোসেন পিংকু প্রমুখ।
বক্তারা মহাসড়কে ও সড়কে চালকদের যথাযথভাবে ট্রাফিক আইন মেনে চলার পাশাপাশি নাগরিকদের সচেতনতার উপর গুরুত্বারোপ করেন।
আলোচনা শেষে সড়ক নিরাপত্তা বিষয়ে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন ও ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-০৯-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts