Business




শিবগঞ্জের মোহাম্মদপুরে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ এক ডাকাত নিহত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের মোহাম্মদপুরে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ ফারুক হোসেন (৩৬) নামের একজন নিহত হয়েছেন। নিহত ফারুক শিবগঞ্জ উপজেলার গোলাপবাজার ধামাপুকুর গ্রামের নওশাদের ছেলে।
নিহত ফারুক ডাকাত দলের অন্যতম সদস্য বলে র‌্যাবের দাবি।
র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ডেপুটি কমা-ার এএসপি আবু খায়ের জানান, সোমবার দিবাগত রাত দেড়টায় দিকে র‌্যাবের একটি টহল দল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের পাইকড়তলা মোড় থেকে মোবারকপুরগামী সড়কের জনৈক ওমর আলী মন্ডলের আমবাগান এলাকায় পৌছলে ডাকাত দলের সদস্যরা র‌্যাবের গাড়িকে রশি দিয়ে গতিরোধ করে। এসময় র‌্যাবের গাড়ি বুঝতে পেরে তারা র‌্যাবকে লক্ষ করে গুলি ছোঁড়ে। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। উভয়ের মধ্যে ৫ মিনিট গুলি বিনিময়ের পর গোলাগুলি থেমে গেলে ফারুককে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। অন্যান্য ডাকাতরা আমবাগান দিয়ে পালিয়ে যায়।
পরে ফারুকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
র‌্যাব জানায়, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ২ জন র‌্যাব সদস্যও আহত হয়েছে।

র‌্যাব আরো জানায়, নিহত ফারুকের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ জেলার বিভিন্ন থানায় ডাকাতি, অ¯,¿ বিষ্ফোরক, হত্যাচেষ্টাসহ ৯টি মামলা চলমান রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৪-০৭-১৮

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts