শাহীবাগে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ভুমি অফিসের কর্মচারীর > নাচোলে শিক্ষক নিহত

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শাহীবাগে সড়ক দুর্ঘটনায় বৃহস্পাতিবার আব্দুল হান্নান নামের ভুমি অফিসের এক কর্মচারী নিহত হয়েছে। নিহত হান্নান চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিদিরপুর গনকা গ্রামের শামসুদ্দিনের ছেলে।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি(তদন্ত) আতিকুল ইসলাম জানান, সকাল ৯টার দিকে বাড়ি থেকে মটর সাইকেলযোগে তার কর্মস্থল শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ভুমি অফিসে যাচ্ছিল। এসময় চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের শাহীবাগে সোনামসজিদগামী একটি ট্রাক তাকে পেছন থেকে ধাক্কা দিলে সে ঘটনাস্থলেই মারা যায়। দুর্ঘটনার পর মহাসড়কের বারঘরিয়া এলাকায় স্থানীয়রা ট্রাকটি আটক করতে পারলেও চালক পালিয়ে যায়।
এদিকে নাচোল প্রতিবেদক জানান নাচোল উপজেলার সমসপুর মোড়ে পাওয়ার টিলারের ধাক্কায় এক স্কুল শিক্ষক নিহত হয়েছে বুধাবার সন্ধ্যায়। নিহত স্কুল শিক্ষকের নাম আবুল কালাম। তার বাড়ি নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার রসুলপুর গ্রামে। তার পিতার নাম মোহবুল ইসলাম।
স্থানীয়রা জানায় দুটি পাওয়ার টিলার একে অপরকে ওভারটেক করার সময় পথচারী আবুল কালামকে ধাক্কা দিলে সে মারাত্মকভাবে আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসাপাতালে নেয়া হলে সেখানে সে মারা যায়।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৬-০৭-১৮

,