বিশ্ব পরিবেশ দিবস পালিত

প্লাস্টিকের পুন: ব্যবহার করি, না পারলে বর্জর করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে  চাঁপাইনবাবগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক এরশাদ হোসেন খানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সরকারি বেসরকারি কর্মকর্তা ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

আমাদের ভোলাহাট প্রতিবেদক জাননা, ভোলাহাট উপজেলা প্রশাসন আয়োজিত বিশ্ব পরিবেশ দিবস উপলে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দুপুরে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে প্রধান প্রধান প্রধান সড়ক প্রদণি শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সহকারী কমিশনার ভূমি পিএম ইমরুল কায়েশ সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাসিম উদ্দিন, যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার, মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার হারুণ অর রশিদ, বন কর্মকর্তা সেরাজুল ইসলাম, প্রকল্পবাস্তবায় অফিসের উপ সহকারী প্রকৌশলি মুসিমুল হকসহ অন্যরা। এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীসহ এলাকার বিভিন্ন স্তরের ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০৬-১৮

,