রানিহাটিতে প্রতিপক্ষের বোমা হামলায় ২ জন আহত

চাঁপাইনবাবগঞ্জের রানিহাটিতে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চলে আসা কালাম ও মহসিন গ্রুপের দ্বন্দে আবারো ওই এলাকায় বোমবাজির ঘটনা ঘটেছে।
সোমবার বেলা ১১টার দিকে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের হরিনগর এলাকায় কালাম গ্রুপের বোমা হামলায় ২ জন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন, রানিহাটি ইউনিয়নের বহরম গ্রামের সোহরাব আলীর ছেলে মো. কামাল হোসেন (৩৫) ও একই এলাকার শীষ মোহাম্মদের ছেলে মো. আবু।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল ইসলাম জানান, কামাল, আবু ও আবু বাক্কার রানিহাটি কলেজ এলাকা থেকে বেলা ১১টার সময় মটরসাইকেলযোগে হরিনগর মোড়ে আসা মাত্রই আগে থেকে ঔৎ পেতে থাকা কালাম গ্রুপের নেতা রহমতের নেতৃত্বে মাইক্রোবোসে থাকা ৮/১০ জনের একটি দল মটরসাইকেলকে ল্য করে ব্যাপক বোমাবাজি চালালে মহসিন গ্রুপের সমর্থক কামাল হোসেনের গুরুতর আহত হয়। এসময় আবুও আহত হয়।
চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক নুরুন্নাহার নাসু জানান, আহত কামালের ডান হাতের উপরের বেশীর ভাগ অংশ উড়ে গেছে। চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-০৫-১৮

,