নাচোলে ট্রেনের ধাক্কায় ৩ জন গুরুতর আহত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলের রঘুনাথপুর রেলক্রসিংয়ে রহনপুরগামী কমিউটার ট্রেনের সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৩ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে। জিআরপি রাজশাহী থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
জানা গেছে, রঘুনাথপুর গ্রাম থেকে গাছের গুড়ি ভর্তি একটি ট্রাক্টর রেলক্রসিং পার হওয়ার সময় রাজশাহী থেকে ছেড়ে আসা রহনপুরগামী কমিউটার ট্রেনের ধাক্কায় ট্রাক্টরটি দ্বি-খন্ডিত হয়ে রেললাইনের দুই ধারে ছিটকে পড়ে। এসময় ওই ট্রাক্টরে থাকা রশিদ ও কামরুলসহ অজ্ঞাত আরও এক ব্যক্তি গুরুতর আহত হয়। নেজামপুর ইউপির ওয়ার্ড সদস্য আবু বাক্কার জানান আহতরা সবাই নওগাঁ জেলার মান্দা উপজেলার সতীহাট এলাকার। স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।
এ বিষয়ে জিআরপি রাজশাহী থানার ওসি সাঈদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত আমনুরা জিআরপি ফাঁড়ি থেকে পুলিশ পাঠানো হয়েছে।
এদিকে খবর পেয়ে নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে চাঁপাইনবাবগঞ্জের হরিপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন।চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইন চার্জ (তদন্ত) আতিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, শনিবার দিবাগত গভীর রাতে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রাজারামপুর (কলকাতাপাড়া)-এর তৈমুর রহমানের ছেলে মো.ফারুক মোটর সাইকেল যোগে বাড়ি ফিরলেন। এসময় হরিপুর এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যুবরণ করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক নাচোল/ ০৭-০৫-১৮

,