জেলাজুড়েও চলছে র‌্যাব পুলিশের মাদক বিরোধী অভিযান

চাঁপাইনবাবগঞ্জ জেলাজুড়েও চলছে র‌্যাব পুলিশের মাদক বিরোধী অভিযান। টানা ২ দিনের অভিযানে জেলা সদর, নাচোল ও শিবগঞ্জ উপজেলায় র‌্যাব ও পুলিশের পৃথক পৃথক সাঁড়াশি অভিযানে ইয়াবা, হেরোইন, ফেনসিডিল ও গাঁজা  উদ্ধারসহ ১৪ জনকে আটক করে।
পুলিশ জানায় সোমবার সাড়ে ৪ টার দিকে মহারাজপুর ঘোড়াস্ট্যান্ডে এলাকা থেকে দু’জনকে ৫০ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। আটককৃতরা হচ্ছে  চকআলমপুরে মতিউর রহমানের ছেলে আমিন (৩৫) ও  মহারাজপুর মেলাপাড়া মোজাফরের ছেলে জাহাঙ্গীর (৪২)।
এদিকে রোবার রাতে ঢাকা বাস স্ট্যান্ড এলাকা থেকে হেরোইন, ইয়াবাসহ ৩ জনকে আটক করে গোয়েন্দা পুলিশ ও সদর থানা পুলিশ।

এসআই রাশিদুল ইসলাম ও এসআই মাকছুদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে ঢাকা বাসষ্ট্যান্ড এর পাবলিক টয়লেট এলাকা থেকে ৬০ গ্রাম হেরোইন সহ আলীনগর ভূতপুকুর এলাকার মৃত সুরত এর ছেলে চান (৩৫) কে আটক করা হয়। এ সময় ট্রাকস্ট্যান্ড এলাকায় মাদকবিরোধী অভিযানে ৫৬ পিচ ইয়াবাসহ ২ জন ব্যক্তিকে আটক করা হয়। হুজরাপুর রেল বাগান এলাকার মৃত আব্দুল খালেক শেখ এর ছেলে  তাজেল শেখ (৫২) কে ৪৫ পিচ ও আলি নগর রেলগেট এলাকার সালামের ছেলে নূর আমিন নূরাই (২৭) কে ১১ পিচ ইয়াবাসহ তাদের আটক করা হয় বলে জানান এসআই এসআই মাকছুদুর রহমান।
অন্যদিকে মাদক মালমায় ২ নারীসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, সদর উপজেলার চকআলমপুর পাঠানপাড়ার মৃত সোনা দফাদারের ছেলে জুড়ান আলী (৪৫), মুকুল আলীর ছেলে জমিস উদ্দিন (৩১), এনামুল হকের ছেলে জাহারুল ইসলাম (২৮), আরিফের স্ত্রী বেবি (৩২) ও আব্দুল মালেকের স্ত্রী নার্গিস বেগম (৩৫)।
সদর মডেল থানার এস. আই রনি সাহা জানান, রবিবার দিবাগত রাতে চকআলমপুর পাঠানপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদক ব্যবসার বিষয়ে অভিযোগ রয়েছে। প্রেক্ষিতে তাদের গ্রেফতার করা হয়।
আমাদের শিবগঞ্জ প্রতিবেদক জানান
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে রবিবার দিবাগত রাতে উপজেলার গুনগুনি পাড়ায় অভিযান চালিয়ে মাদক ও মাদক ব্যবসার জন্য রক্ষিত বিপুল পরিমান টাকা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।
আটককৃত ব্যক্তি হচ্ছে নয়ালাভাঙ্গা ইউনিয়নের গুনগুনিপাড়া গ্রামের মৃত নওশের আলীর ছেলে জেনারুল ইসলাম (৪৫)। এ সময় আরো ২ জন ব্যক্তি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
শিবগঞ্জ থানার এসআই ইকবাল হোসেন জানান, শিবগঞ্জ থানার একটি আভিযানিক দল রবিবার দিবাগত রাত ১১ টার দিকে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের গুনগুনিপাড়া গ্রামের আটক জেনারুলের ভাই আনজুর শয়ন ঘর হইতে ১০ বোতল ফেন্সিডিল, ২শ ৫০ গ্রাম গাঁজা ও ফেন্সিডিল বিক্রয়ের নগদ ৪ লাখ ৯০ হাজার টাকাসহ গুনগুনিপাড়া গ্রামের জেনারুল ইসলাম (৪৫) কে আটক করে।
অভিযানের সময় জেনারুলের অপর ২ ভাই  আনজারুল ইসলাম আনজু (২৫) ও সিফাত আলী (৩০) পালিয়ে যায়। এ ব্যাপারে সোমবার সকালে শিবগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২১-০৫-১৮


, ,