বেগম খালেদা জিয়ার সাজাকে ঘিরে বিএনপির লিফলেট বিতরণ

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারাদন্ডকে ঘিরে ও তার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জে লিফলেট বিতরণ করেছে বিএনপি।
সকালে চাঁপাইনবাবগঞ্জ আইনজীবি সমিতি এলাকায় লিফলেট বিতরণ কর্মসুচি শুরু করা হয়। জেলা বিএনপি’র সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপ,ু এ্যাডভোকেট গোলাম কবির, আইনজীবি সমিতি’র নবনির্বাচিত সভাপতি মোসাদ্দেক হোসেন কাজল, সাধারণ সম্পাদক আকরামুল ইসলাম আকরাম, যুবলদল তারিপ কোর্ট এলাকার জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেন।

এর পরপরই কোর্ট এলাকায় লিফলেট বিতরণ শুরু করেন বিএনপির আরো একটি অংশ। এই লিফলেট বিতরণে অংশ নেন বিএনপি নেতা আব্দুল্লাহ হিল বাকী মিয়া, রবিউল হক দোলন, নুরুল ইসলাম সেন্টু, ময়েজ উদ্দীন, শাহেদুল ইসলাম বিশ্বাস পলাশ, নজরুল ইসলাম, বুলবুল ইসলাম, ফারুক হোসেন, সাদমান সাকিব, আলমগীর হোসেন প্রমুখ।
পরে দলীয় নেতাকর্মীরা শহরের বিভিন্ন এলাকায় ব্যবসায়ী ও সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন।
লিফলেট বিতরণকালে বিএনপি নেতারা বেগম খালেদা জিয়ার রায়কে ‘অবৈধ রায়’ উল্লেখ করে বলেন, রায় সম্পর্কে জাতিকে অবহিত করার জন্য লিফলেট বিতরণ করা হয়।
শিবগঞ্জ
কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর ও উপজেলার বিভিন্ন এলাকায় লিফলেট বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে সাবেক সংসদ সদস্য ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক শাহজাহান মিঞার বাসভবন চত্বর থেকে বিএনপির নেতাকর্মীরা বের হয়ে জনগণের মাঝে লিফলেট বিতরণ শুরু করেন। লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি এনামুল হক আলম, উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক ও শ্যামপুর ইউপি চেয়ারম্যান খাইরুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি সফিকুল ইসলাম, মোবারকপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান তৌহিদুর রহমান মিঞা, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক সারওয়ার জাহান সেন্টু, কানসাট ইউনিয়ন বিএনপির সভাপতি ময়েজ আলী, সাধারণ সম্পাদক তাজিরুল হক, দুলর্ভপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক পারভেজ আলী, উপজেলা যুবদলের সভাপতি আলী আহম্মেদ বাবু, জেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক হাফিজুর রহমান সুমন প্রমখু।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-০৩-১৮

,