জাসদের সম্মেলনে নতুন নেতা নির্বাচিত হলেন সদরে পিন্টু-বাবলু ও পৌরসভা সবুর-তরিকুল

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ এর চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর শাখার সম্মেলন হয়েছে। শনিবার দুপুরে জাতীয় ও দলীয় পাতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন নেতৃবৃন্দ।
চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামের জিমনেশিয়ামের সামনে থেকে এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। পরে চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামের জিমনেশিয়ামে সম্মেলন শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য শ্যামল কুমার রায়।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মনিরুজ্জামান মনির।
সদর উপজেলা জাসদের সভাপতি আব্দুল হামিদ রুনু’র সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মুক্তিযোদ্ধা মেহের আলী, সদর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম পিন্টু, জাতীয় শ্রমিক জোট কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফারুক আহমেদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা জাসদের সভাপতি আবু বকর, চাঁপাইনবাবগঞ্জ পৌর জাসদের সভাপতি গোলাম মোস্তফা সবুর, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম।

সম্মেলনে সদর উপজেলা ও পৌর জাসদের বিভিন্নস্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আজহারুল ইসলাম পিন্টুকে সভাপতি ও আবু হেনা বাবলুকে সাধারণ সম্পাদক করে সদর উপজেলা কমিটি ও গোলাম মোস্তফা সবুরকে সভাপতি এবং তরিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে চাঁপাইনবাবগঞ্জ পৌর কমিটি গঠন করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-০৩-১৮