মহারাজপুরে মটর সাইকেলের ধাক্কায় প্রাণ গেল সাইকেল আরোহীর অপর সড়ক দুর্ঘটনায় আহত ৫

চাঁপাইনবাবগঞ্জ- সোনামসজিদ মহাসড়কের মহারাজপুর ঘোড়াস্ট্যান্ড এলাকায় সোমবার সড়ক দুর্ঘটনায় এক সাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম এনামুল হক (৬০)। সে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বহরম উপর জোনায়েতপুর গ্রামের দোস্ত মোহাম্মদের ছেলে।
পুলিশ জানায়, সকালে একটি দ্রুতগতির মটরসাইকেলের সঙ্গে বাই সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে এনামুল ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় মটর সাইকেল আরোহী চাঁপাইনবাবগঞ্জের বালিয়াডাঙ্গা ইউনিয়নের চাঁপাই পলশা গ্রামের নূহ মাস্টারের ছেলে খুরশেদ আলম (২৫) ও একই গ্রামের নূরতাজ আলীর ছেলে কোরাইশি (২২) মারাত্মকভাবে আহত হয়েছে। তাদেরকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ আরো জানায়, নিহত এনামুলের পরিবারের প থেকে কোনো অভিযোগ না থাকায় ঘটনাস্থল থেকে মরদেহ হস্তান্তর করা হয়।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের শাহাবাজপুর কলেজের কাছে ট্রাক ও ট্রাক্টর উল্টে উভয় গাড়ির ৪ জন গুরুতর আহত হয়েছেন। সকাল ৭টায় সোনামসজিদ থেকে চাঁপাইনবাবগঞ্জগামী পিয়াজ ভর্তি ঢাকা মেট্রো ট- ১৪-৭৭৯৯ ট্রাকটি পিছনের গাড়িকে সাইড দিয়ে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। একই সংঙ্গে মাটি ভর্তি একটি ট্রাক্টর ওই স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে উভয় গাড়ির চালক ও হেলপার গুরুতর আহত হয়।
অন্যদিকে, বালিয়াডাঙ্গা ইউনিয়নের পলশা এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক একই ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের শাহাবুদ্দিনের ছেলে নওরীনূরজ্জামান নয়ন (২১) গুরুতর আহত হন। তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০২-১৮