শিবগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ডা: শিমুল

শিবগঞ্জ উপজেলার প্রেসকাবে সাংবাদিকদের সাথে আওয়ামীলীগ নেতা ও  আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশি ডাক্তার সামিল উদ্দিন আহম্মেদ শিমুলের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে শিবগঞ্জ উপজেলা প্রেসকাব কার্যালয়ে সভাপতি সফিকুল ইসলামের  সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইমরান আলীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক চাঁপাইনবাবগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর আহ্বায়ক ডাক্তার সামিল উ্িদ্দন আহম্মেদ শিমুল।
সভায় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশি হিসাবে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে তিনি সকলের কাছে দোয়া কামনা করেন। এসময় তিনি বলেন আমার পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম ডাক্তার মইন উদ্দিন আহম্মেদ যেমন সারা জীবন সাধারণ মানুষের সুখে-দু:খে জড়িত ছিলেন, তেমনি আমিও মানুষের পাশে থাকতে চাই। সাংবাদিকের পাশে থেকেও সহযোগিতা করতে চাই।
মতবিনিময় সভায়  উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, অবসার প্রাপ্ত সৈনিক জিন্নুর রহামান, ছাত্রলীগ নেতা শিহাব আলি, চাঁপাইনবাবাগঞ্জ জেলা প্রেসকাবের যুগ্ম সাধারণ সম্পাদক হারুর অর রশিদ, উপজেলা প্রেসকাবের সহসভাপতি নুরতাজ আলী, কোষাধ্য এম রফিকুল ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক রিপন আলী রকি, নির্বাহী সদস্য শরিফুল ইসলাম, সদস্য জিয়াউহ হক জিয়া, জাইদুল হক  শাহ আলম, ফরহাদ ও সারওয়ার রফিক সোহেল ও সাংবাদিক কাউসার আলি প্রমুখ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক,শিবগঞ্জ/ ২৬-০২-১৮

,