Sidebar Ads




জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি পন্থি প্যানেলের বিজয়

চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনের বিএনপি পন্থি কাজল-আকরাম প্যানেল বিজয়ী হয়েছে।
জেলা আইনজীবী সমিতি ভবনে সমিতির নির্বাহী কমিটির ৯টি পদে গ্রহণ করা ভোটে কাজল-আকরাম প্যানেল সভাপতি ও সেক্রেটারী জেনারেলসহ ৫টি পদে বিজীয় হয়। আওয়ামী পন্থি ডলার-নজরুল প্যানেল থেকে নির্বাচিত হন ৩ জন। সহ-সেক্রেটারী জেনারেল পদে একই সংখ্যক ভোট পড়ায় তা অমিমাংসিত রয়েছে বলে সমিতির নির্বাচন কমিশন সুত্র জানিয়েছে।

নির্বাচন কমিশন ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি পদে মোসাদ্দেক হোসেন কাজল ৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি আনোয়ার হোসেন ডলার পেয়েছেন ৮৩ ভোট।
সেক্রেটারী জেনারেল পদে ১১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আকরামুল ইসলাম আকরাম। তার প্রতিদ্বন্দ্বি নজরুল ইসলাম পেয়েছেন ৭১ ভোট।
সহ-সভাপতি পদে ১১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন কাজল- আকরাম পরিষদের আবুল কাশেম (২ ) ও ১০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ডলার- নজরুল পরিষদের আব্দুস সাত্তার (১)। সহ-সেক্রেটারী জেনারেল পদে ডলার- নজরুল পরিষদের মাহিদুল মূলক ভয়েল ১০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে ডলার-নজরুল পরিষদের রেজ্জাকুল হায়দার ও কাজল- আকরাম পরিষদের ফরহাদ হোসেন মিলন ৯১ করে ভোট পাওয়ায় ফলাফল অমিমাংসিত রয়েছে।
সেক্রেটারী ফর একাউন্টস্ পদে কাজল- আকরাম পরিষদের  জাকির হোসেন ৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি ডলার-নজরুল পরিষদের ইলিয়াস বিশ্বাস পেয়েছেন ৮৮ ভোট।
সেক্রেটারী ফর কালচার অ্যান্ড ম্যাগাজিন পদে কাজল- আকরাম পরিষদের এম মাহবুব আলম জুয়েল ৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ডলার- নজরুল পরিষদের বিলকিস খাতুন পেয়েছেন ৮৮ ভোট।
সক্রেটারী ফর লাইব্রেরী পদে ডলার- নজরুল পরিষদের আনোয়ার সাদাত অতনু বিশ্বাস ১০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি কাজল- আকরাম পরিষদের মাকসুদুল ইসলাম নুরতাজ পেয়েছেন ৮২ ভোট।
সমিতির নির্বাহী কমিটির ১৫টি পদের মধ্যে ৬ জন আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৬ সদস্য হচ্ছেন ফরিদ আহমেদ জনি, শহীদুর রহমান, মাসির আলী, রাশেল আহমেদ রনী, আব্দুল হাদি ও শহীদুল ইসলাম পলাশ।

এরআগে সকাল থেকে শান্তিপুর্ণভাবে ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে মোট ২০৮ জন ভোটারের মধ্যে ১৯২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৬-০২-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts