Sidebar Ads




নাচোল হাত-পা বাঁধা অবস্থায় পোল্ট্রি ব্যবসায়ীর লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে খেসবা গ্রামের একটি আমগাছের সঙ্গে হাত-পা বাঁধা অবস্থায় এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে নাচোল উপজেলার খেবসা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হচ্ছে খেবসা গ্রামের মৃত লুৎফর হকের ছেলে এনামুল হক (৫৬)।
পরিবার ও পুলিশ জানান, এনামুল হক গ্রামের বনভোজনে অংশ নিতে বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়।  রাত সাড়ে ১২টা বাজলেও এনামুল হক বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েন এবং তাকে খোঁজাখুঁজি শুরু করে। এসময় এনামুল হকের হাতঘড়ি রাস্তায় পড়ে থাকতে দেখে পরিবারের সদস্যদের সন্দেহ হয়। একপর্যায়ে তারা রাস্তার পাশে একটি পুকুর পাড়ে আমগাছের সঙ্গে হাত-পা বাঁধা অবস্থায় এনামুলকে দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ এসে রাতে এনামুলের লাশ উদ্ধার করে।
বৃহস্পতিবার মৃত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী লতিফা খাতুন বাদী হয়ে নাচোল থানায় অজ্ঞাত নামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান, তার বাড়ি থেকে বেশকিছু দূরে একটি আমগাছের সাথে মুখে টেপ, হাত-পা বাঁধা অবস্থায় তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এনামুল হককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
তিনি আরো জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, নাচোল/ ০১-০২-১৮

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts