জেলা পর্যায়ের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠান দু’টোই এবার দখলে নামোশংকরবাটির

এবছর জেলায় মাধ্যমিক স্কুল পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন নামোশংকরবাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম কবীর এবং শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানও নির্বাচিত হয়েছে নামোশংকরবাটী উচ্চ  উচ্চ বিদ্যালয়। মঙ্গলবার সকালে গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয়ে মিলনায়তনে এই ফলাফল ঘোষণা করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ জেলা পর্যায়ে মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেষ্ঠ শিক্ষক, শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ স্কাউট শিক্ষকদের বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ এরশাদ হোসেন খাঁন। এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু, জেলা শিক্ষা অফিসার আব্দুল লতিবসহ অন্যরা। এবছর বিভিন্ন ক্যাটাগরিতে মোট ৭৬ টি পুরষ্কার প্রদান করা হয়।
এবছর জেলায় শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত হয়েছে নবাবগঞ্জ সরকারি কলেজ, শ্রেষ্ঠ অধ্যক্ষ হয়েছেন, নাচোল মহিলা কলেজের অধ্যক্ষ ওবায়দুর রহমান, শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের প্রাণীবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক ড. কামরুল আহসান, মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছে শংকরবাটি হেফকুল উলুম এফ.কে কামিল মাদ্রাসা, শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ হয়েছেন একই প্রতিষ্ঠানের অধ্যক্ষ, শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছেন জামবাড়িয়া দারুস সুন্নাত মাদ্রাসার সহকারী শিক্ষক (বিজ্ঞান) আনোয়ার হোসেন, শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক হয়েছেন চামাগ্রাম হেনা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বজলার রহমান, শ্রেষ্ঠ গাল গাইড শিক্ষক হয়েছেন গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জয়নব বেগম, শ্রেষ্ঠ রোভার শিক্ষক রহনপুর ইউসূফ আলী কলেজের মোঃ আমেরুল মোমেনীন, শ্রেষ্ঠ ছাত্র নির্বাচিত হয়েছেন গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয়ের নায়েলা রেজওয়ানা প্রত্যাশা, শ্রেষ্ঠ কলেজ ছাত্রী হয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের প্রাপ্তি মন্ডল, শ্রেষ্ঠ মাদ্রাসা ছাত্র আলীনগর দারুল উলুম কামিল মাদ্রাসার ছাত্র তৌহিদুল ইসলাম, এছাড়াও বিভিন্ন সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৩-০১-১৮