আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচির উদ্বোধন করতে বুধবার আসছেন ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের একদিনের সফরে বুধবার চাঁপাইনবাবগঞ্জ আসছেন। আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের আগমনকে ঘিরে চাঁপাইনবাবগঞ্জে চাঙ্গা হয়ে উঠেছেন আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। ওবায়দুল কাদেরকে সামনে রেখে হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ে আয়োজিত সমাবেশ সফল করতে ব্যস্ত সময় কাটিয়েছেন নেতা কর্মীরা।
সরকারি সফর সুচি অনুযায়ী হেলিকপ্টারযোগে সকাল ১০টায় চাঁপাইনবাবগঞ্জে আসার পর বেলা ১১টায় শহরের হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে তিনি চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। পরে তিনি হরিমোহন স্কুল মাঠে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কর্মসুচির উদ্বোধন ও এ উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেয়ার কথা রয়েছে।
সমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় সদস্য খাইরুজ্জামান লিটন ও নুরুল ইসলাম ঠান্ডু উপস্থিত থাকবেন। সমাবেশে সভাপতিত্ব করবেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মইনুদ্দীন মন্ডল। সার্বিক দায়িত্বে থাকবেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ। সমাবেশকে ঘিরে হরিমোহন উচ্চ বিদ্যালয় মাঠ সেজেছে নতুন সাজে। আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশিসহ বিভিন্ন পর্যায়ের নেতাদের ব্যানার ফেস্টুনে ছেয়েগেছে পুরো হরিমোহন মাঠ ও তার আশেপাশের এলাকা।
এদিকে জেলা প্রশাসন সূত্র জানিয়েছে, উন্নয়ন প্রকল্পগুলোর মধ্যে রয়েছে কানসাট-গোমস্তাপুর-রহনপুর সড়কের রহনপুর সেতু ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর ইসলামাবাদ ও চর তেররশিয়া ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের উদ্বোধন এবং চীফ জুডিসিয়াল আদালত ভবন থেকে জজ আদালত ভবন পর্যন্ত আরসিসি ওভার ব্রীজ নির্মাণ ও সদর উপজেলার মরা পদ্মা নদীর খাকচাপাড়া নামক স্থানে সেতু নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন।
বিকেল তিনটায় তিনি হেলিকপ্টারযোগে চাঁপাইনবাবগঞ্জ ত্যাগ করবেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯-১১-১৭