মনামিনা এগ্রো পার্কে ‘কৃষি ফার্মে’ দুর্ধষ চুরি

চাঁপাইনবাবগঞ্জ শহরের বিশ্বরোড পার্শ্ববর্তী ও বিএমডিএ’র চাঁপাইনবাবগঞ্জ জোনাল অফিসের সামনে অবস্থিত কৃষি যন্ত্রাংশ বিক্রি প্রতিষ্ঠান মনামিনা এগ্রো পার্কে  সোমবার রাতে দুর্ধষ চুরি হয়েছে।
মনামিনা এগ্রো পার্কের মালিক জাতীয় কৃষি পদকপ্রাপ্ত মতিউর রহমান জানান, প্রতিদিনের মত সোমবার রাতে দোকান বন্ধ করে যাওয়ার পর সংঘবদ্ধ চোরেরা প্রতিষ্ঠানের উপরের টিন কেটে ভেতরে ঢুকে পড়ে। সুচতুর চোরের দোকানের ভেতরে ঢুকে প্রথমে দোকানের সিসি ক্যামেরার একটি কাপড় দিয়ে ঢেকে দেয় এবং অন্যটি বাকিয়ে দেয়। পরে তারা কম্পিউটারের হার্ডডিক্স থেকে সিসি ক্যামেরার ফুটেজ মুঝে দিয়ে ড্রয়ায়ে থাকা ৯০ হাজার টাকা ও দোকানের প্রায় সোয়া এক লাখ টাকার যন্ত্রাংশ নিয়ে চলে যায়। এঘটনায় সদর থানায় অভিযোগ করা হয়েছে।
এদিকে, সাম্প্রতিক সময়ে চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে চুরি ঘটনা বেড়ে গেছে। এনিয়ে ব্্যবাসীয়রা উদ্বিগ্ন হয়ে পড়েছেন।
উল্লেখ্য, কিছুদিন চাঁপাইনবাবগঞ্জ শহরের কাব সুপার মার্কেটের সামনে সাংবাদিক শহীদুল হুদা অলকের মালিকানাধিন রাকা মাল্টিমিডিয়ায় দোকানের সার্টার ভেঙ্গে প্রায় ৫০ হাজার টাকা ও মোবাইল কার্ড নিয়ে যায়। তার কয়েকদিন পরে আবারও হুজরাপুর পুরাতন জেলখানা এলাকায়ও একটি বিকাশের দোকানে চুরি হয়। এখন পর্যন্ত এসব চুরির ঘটনার কোন রহস্য উদঘাটন না হতেই আবারও মনামিনা এগ্রো পার্কে চুরির ঘটনায় জনমনে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-১১-১৭