‘শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাব’ নামে নতুন করে যাত্রা, নতুন কমিটি গঠন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ‘শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাব’ নামে নতুন সংগঠন যাত্রা শুরু করেছে। একই সঙ্গে গঠন হয়েছে ৯ সদস্য বিশিষ্ট কমিটিও।
শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভায় নতুন কমিটি গঠন করা হয়। সভায় দৈনিক ইত্তেফাক ও সোনার দেশ পত্রিকার শিবগঞ্জ প্রতিনিধি প্রভাষক সফিকুল ইসলামকে সভাপতি, দৈনিক মানব জমিন পত্রিকার শিবগঞ্জ প্রতিনিধি ও চাঁপাই দর্পণের স্টাফ রিপোর্টার ইমরান আলীকে সাধারণ সম্পাদক ও দৈনিক আমার বার্তা পত্রিকার চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি এম. রফিকুল ইসলামকে কোষাধ্যক্ষ করে ৯ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন, সহ সভাপতি নুরতাজ আলম (সোনালী বানী), যুগ্ম সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম লাল্টু ( দৈ: বর্তমান), সাংগঠনিক মামুন-উর-রশিদ, (দৈ: খোলা কাগজ), প্রচার দপ্তর ও সাহিত্য সম্পাদক রিপন আলি রকি, (উত্তরা প্রতিদিন), নির্বাহী  সদস্য তোহিদুল আলম টিয়া (দৈ: রাজশাহী) ও শরিফুর ইসলাম ( ডেইলী স্টার)।
এছাড়া সাধারণ সদস্যরা হলেন ফরহাদ আলী (লালগোলাপ), জিয়াউল হক, (রাজবার্তা), শাহ আলম, (গণতদন্ত), প্রফুল¬ কুমার রবিদাস (দৈ: আজকালের খবর ও গণধ্বনি)।
এর আগে গত ৫ অক্টোবর ইমরান আলীকে আহ্বায়ক, সফিকুল ইসলাম ও এম. রফিকুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক করে ৩ সদস্য বিশিষ্ট এক আহ্বায়ক কমিটি করা হয়েছিল।
উল্লেখ্য, শিবগঞ্জে ‘শিবগঞ্জ প্রেসক্লাব’ নামে সাংবাদিকদের আরেকটি সংগঠন রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৮-১০-১৭

,