মোবাইল ফোনে ছাত্রীদের ছবি তোলার অভিযোগে নাচোলে ছাত্রকে পেটালেন শিক্ষক

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নাসিরাবাদ উচ্চ বিদ্যালয়ের ছাত্র সোহেল রানাকে পিটিয়ে আহত করেছেন ওই বিদ্যালয়ে শিক্ষক সারোয়ার হোসেন। সপ্তম শ্রেণীর পড়–য়া সোহেল রানাকে মোবাইল ফোনে স্কুলের ছাত্রীদের ছবি তোলার অভিযোগে পিটিয়ে আহত করা হয়। তাকে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে, আহত সোহেল ছবি তোলার বিষয়টি অস্বীকার করেছে।
স্থানীয় সূত্র জানিয়েছে, নাসিরাবাদ গ্রামের দুরুল হোদার ছেলে সোহেল স্কুলে গিয়ে তার মোবাইল ফোনে স্কুল ছাত্রীদের ছবি তুলে রাখতো এবং শিক্ষার্থীদের উত্যক্ত করতো। অভিযোগটি স্কুল শিক্ষকের কাছে আসলে বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক সারোয়ার হোসেন মঙ্গলবার সকালে ক্লাস শুরুর আগে সোহেলকে অফিস কক্ষে ডেকে পাঠান। সেখানে ছবি তোলা ও ছাত্রী উত্যাক্ত করার অভিযোগটি সর্ম্পকে জিজ্ঞেস করা হলে সোহেল তা অস্বীকার করে। এসময় শিক্ষক সারোয়ার হোসেন লাঠি দিয়ে সোহেলকে বেধড়ক পেটানো শুরু করে। এতে সে আহত হয়।
এদিকে, খবর পেয়ে সোহেলের মা স্কুলে গিয়ে আহত সোহেলকে নিয়ে এসে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
অন্যদিকে, সন্ধ্যায় আহত সোহেলের পিতা দুরুল হোদা শিক্ষক সারোয়ার হোসেনের বিরুদ্ধে নাচোল থানায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করেছেন। তিনি তার অভিযোগ শিক্ষক সারোয়ার হোসেনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।
এ ব্যাপারে নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত মাহতাব উদ্দীন বলেন, ‘ বিষয়টি নিয়ে আমরা তদন্ড করেছি। আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো’। তিনি মন্তব্য করেন, ‘ শাসন করা ঠিক আছে। কিন্তু মারটা একটু বেশি হয়ে গেছে’।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২০-০৯-১৭

,