শিবগঞ্জে সাংবাদিক রিপনের উপর হামলাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সাংবাদিক রিপন আলি রকির উপর হামলার প্রতিবাদ ও দোষীদের গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সকালে সাংবাদিক সমাজ ও এলাকাবাসির ব্যানারে শিবগঞ্জ ডাকবাংলোর সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সাংবাদিক হারুন অর রশিদ, শিবগঞ্জ প্রেস কাবের আহবায়ক আবদুল মজিদ, উপজেলা জাসদের (আম্বিয়া প্রধান) সভাপতি আজিজুর রহমান আজিজ, সাংবাদিক রিপন আলির পিতা আলফাজ উদ্দিন, সাংবাদিক সফিকুল ইসলাম, ইমরান আলি, জামাল হোসেন পলাশ, স্থানীয় শিল্পী গোষ্ঠির পক্ষে ইমন রাজসহ অন্যরা।
সাংবাদিক রিপন আলির রকির ওপর হামলার প্রতিবাদ এবং দোষীদের দ্রুত গ্রেফতারের দাবি জানানো মানববন্ধনে। প্রসঙ্গত, গত ৫ আগস্ট রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক উত্তরা প্রতিদিন পত্রিকার সাংবাদিক রিপন আলি রকি ও তার ভাই রাসেলকে স্থানীয় প্রভাবশালী নেতা আবু তালেবের নেতৃত্বে ৮-১০ জন সন্ত্রাসীদের নিয়ে একটি সংঘবদ্ধ দল বাড়ি থেকে ডেকে নিয়ে গাছের সাথে বেঁধে নির্যাতন চালায়। পরে খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাংবাদিক রিপন আলি রকিকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এঘটনায় ৬ আগস্ট ৮ জনের নাম উল্লেখ সাংবাদিক রিপনের পিতা আলফাজ উদ্দিন বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক,শিবগঞ্জ/ ১০-০৮-১৭

,