সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জে সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১ এর আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের স্মরণ সভা ও দোয়া মাহফিল হয়েছে । বৃহস্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসকাব মিলনায়তনে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
মহান মুক্তিযুদ্ধের ৯নং সেক্টরের সাব সেক্টর কমান্ডার ও সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তযুদ্ধ’৭১ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) জিয়া উদ্দিন আহম্মেদ এবং সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তযুদ্ধ’৭১ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি চাঁপাইনবাবগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওমর আলী ও ৮ আগষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম রাব্বানী স্মরণে সভা হয়েছে।
সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তযুদ্ধ’৭১ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুস সামাদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক (অব.) ইব্রাহীম, বীর মুক্তিযোদ্ধা জহুরুল ইসলাম, সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১ এর সাংগঠনিক সম্পাদক  শাহজাহান, জাসদ নেতা আজিজুর রহমানসহ অন্যরা।
বক্তারা প্রয়াত এই বীর সন্তানদের জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার  খাইরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ স্বাধীন সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক এনামুল হক তুফান। শেষে তাঁদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-০৮-১৭