mainpageads

আওয়ামী লীগের ভিশন চুরি করে বিএনপি’র ‘ভিশন ২০৩০’ ঘোষণা

বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনকি সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া সম্প্রতি যে ভিশন ঘোষণা করেছে তা আওয়ামী লীগের ঘোষিত ভিশন থেকে চুরি করা। চুরি করা ভিশন নিয়ে খালেদা জিয়া দেশের মঙ্গল করতে পারবেননা। তিনি মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পার্কে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি বলেন, আজকে বেগম খালেদা জিয়া ষড়যন্ত্র করছেন। বাংলার মানুষকে নিয়ে ষড়যন্ত্র করছেন। খালেদা জিয়া ছলনা করছেন,আর নিজেকে সাধু বলছেন। এই সাধু আগামী দিনে আবারো সাপের মতো ছোবল মারবেন এবং বাংলাদেশকে রক্তাত্ব করবেন। তাই আপনাদের সাবধান হতে হবে, আগামী নির্বাচনে সঠিক সিদ্ধান্ত নিতে হবে।
আগামী নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের ৩টি আসনেই নৌকার প্রার্থীদের ভোট দেয়ার আহ্বান জানিয়ে বলেন, আওয়ামীলীগের শাসনামলে চাঁপাইনবাবগঞ্জের যে উন্নয়ন হয়েছে তা আর কোন সরকারের আমলেই হয়নি। তাই উন্নয়নের এ ধারাবাকিতা ধরে রাখতে তিনি নৌকা প্রতিকে ভোট দেয়ার আহ্বান জানান।
তিনি আরো বলেন,চাঁপাইনবাবগঞ্জ হচ্ছে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীরের ভূমি। এখানে কোন স্বাধীনতা বিরোধীদের আশ্রয় হতে পারে না।
জেলা আওয়ামী লীগের সভাপতি মইনুদ্দীন মন্ডলের সভাপতিত্বে সভায়  অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, চাঁপাইনবাবগঞ্জ-১, ২ ও ৩ আসনের সাংসদ গোলাম রাব্বানী, গোলাম মোস্তফা বিশ্বাস ও আব্দুল ওদুদ, সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ব্রিঃ এনামুল হক, সাবেক সাংসদ জিয়াউর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমীন, মহিলা সাংসদ বেগম আখতার জাহান, সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আনোরুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, আওয়ামী লীগ নেতা মাহাতব উদ্দিন, ।
জনসভায় নারী কর্মীদের উপস্থিতি ছিলে চোখে পড়ার মত।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৩-০৫-১৭