mainpageads

ভোলাহাটের গিলাবাড়ি সীমান্তে বাংলাদেশির লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার সীমান্তবর্তী শিকারি গ্রাম থেকে সাইদুল ইসলাম নামে এক যুবকের গুলবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সীমান্তে গরু আনতে গিয়ে বিএসএফের গুলিতে সাইদুল মারা গেছে পুলিশ এ তথ্য জানালেও বিজিবি তা নিশ্চিত করেনি।
ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহসিন রেজা জানান, রবিবার দিবাগত রাত দশটার দিকে কয়েকজন বাংলাদেশী গরু ব্যবসায়ী গিলাবাড়ি সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের সময় বিএসএফ গুলি করে। এসময় ভোলাহাট উপজেলার শিকারি গ্রামের এরফান আলীর ছেলে সাইদুল গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়। পরে তার সঙ্গীরা সীমান্ত থেকে সাইদুলের মৃতদেহ তার বাড়ির সামনে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে রাত সাড়ে তিনটার দিকে নিহতের বাড়ির সামনে থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। সোমবার সকালে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে তাল মরদেহ পাঠানো হয়েছে। তার পেটের ডান দিকে গুলি বিদ্ধের চিহ্ন পাওয়া গেছে বলে জানায় ওসি।
চাঁপাইনবাবগঞ্জ-৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল রাশেদ আলী জানান, বিষয়টি তারা জেনেছেন। নিহতের বাড়ি সীমান্ত থেকে সাড়ে চার কিলোমিটার দুরে। তার বাড়ির সামনে লাশ পাওয়া গেছে। বিএসএফের গুলিতে মারা গেছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। ময়না তদন্ত শেষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। যদি বিএসএফের গুলিত মারা যায় তবে আমরা এর তিব্র প্রতিবাদ জানাবো।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৪-০৪-১৭

,