মোবারকপুরের তৌহিদ চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ!

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুর রহমানের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ করেছেন এক নারী। বুধবার রাতে শিবগঞ্জ থানায় তিনি লিখিত অভিযোগ করেন।
লিখিত অভিযোগের বরাত দিয়ে শিবগঞ্জ থানার ওসি রমজান আলী জানান, অভিযোগে ওই নারী উল্লেখ করেন, কিছুদিন আগে ইউনিয়ন পরিষদে নিয়ম মেনে স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পর দেনমোহরের ৫০ হাজার টাকা পরিশোধ করার সিদ্ধান্ত হয়। ওই টাকা মোবারকপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুর রহমানের কাছে জমা রাখা হয়। ২০ ডিসেম্বর সকাল সাড়ে ১০টার দিকে টাকা নেয়ার জন্য তিনি এক ভাতিজিকে সঙ্গে নিয়ে ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান তৌহিদুর রহমানের কাছে যান। কিন্তু টাকা না দিয়ে তার সঙ্গে অফিস কক্ষেই গল্পে মেতে  উঠেন চেয়ারম্যান। এক পর্যায়ে তৌহিদ মিঞা তার ভাতিজিকে বাড়ি চলে যেতে বলে। ভাতিজি বাড়ি চলে গেলে ফাকা অফিস কক্ষের বাথরুমে নিয়ে ধর্ষণের চেষ্টা করা হয়।
তিনি অভিযোগে উল্লেখ করেন, কৌশলে তিনি সেখান থেকে পালিয়ে আসেন এবং স্বজনদের অবহিত করেন। এরপর থেকেই ঘটনাটি ধামাচাপা দিতে জোর তৎপরতা শুরু করে চেয়ারম্যান তৌহিদ মিঞা ও তার লোকজন।
তবে, অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান তৌহিদুর রহমান বলেন, ‘ আমাকে বেকায়দায় ফেলে অর্থ আদায়ের জন্য নাটক সাজানো হয়েছে’।
শিবগঞ্জ থানার ওসি মো. রমজান আলী জানান ওই নারীর দেয়া অভিযোগ তদন্ত করে দেখছে পুলিশ। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, মোবারকপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুর রহমান সদ্য সমাপ্ত জেলা পরিষদ নির্বাচনে বণিক সমিতির সাবেক সভাপতি আব্দুল ওয়াহেদের প্রস্তাবক/সমর্থক হওয়া বিএনপি থেকে বহিস্কার হয়েছেন। এবার অভিযোগ উঠলো নারী ধর্ষণের।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০১-১৭

,