প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্রস জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা শুরু

চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহযোগিতায় চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্রস জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্রস জাতীয় স্কুল ক্রিকেটের উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থা ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান।
ব্যাডমিন্ট ফেডারেশনের নির্বাহী সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ইকবাল মনোয়ার খান চান্নার সভাপতিত্বে  উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলমা তোফা, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, কোষাধ্যক্ষ বদিউজ্জামান, নির্বাহী সদস্য হুমায়ন কবির লুকু, আব্দুল হান্নান রজু, বাবুল ইসলাম, মসিউর রহমান মিটু, আহসান হাবিব মিন্টু, সাধারণ পরিষদ সদস্য সালামত হোসেন, জালাল উদ্দিন, নুর নবী, আহসানুল হাসান, সহকারী ক্রিকেট কোচ, চাঁপাইনবাবগঞ্জ (বিসিবি) আলমগীর কবির, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক আজমাল হোসেন, প্রাইম ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ সিনিয়র অফিসার খোরশেদ আলম, আখতার-উজ-জামান, আসাদুল ইসলাম।
উদ্বোধনী খেলায় গ্রীনভিউ উচ্চ বিদ্যালয় ১৬০ রানে নয়াগোলা উচ্চ বিদ্যালয়কে পরাজিত শুভ সূচনা করে। খেলায় অ্যাম্পায়ারের দায়িত্ব পালন করে আব্দুল্লাহিল কাফি জনি ও সিরাজ পান্না। রোববারের খেলায় অংশ গ্রহন করবে আলীনগর উচ্চ বিদ্যালয় ও নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ ক্রীড়া প্রতিবেদক/ ২১-০১-১৭