র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ৪ চোরাকারবারী আটক

চাঁপাইনবাবগঞ্জে শুল্ক ও কর ফাঁকি দিয়ে অবৈধভাবে চোরাইপথে চোরাচালানের মাধ্যমে আনা ভারতীয় ইনজেকশন, এ্যান্ড্রয়েড মোবাইল ফোন ও চোরাই মোটরসাইকেল কেনা বেচার সঙ্গে জড়িত থাকার দায়ে ৪ ব্যক্তিকে আটক করেছে র‌্যাব।
এদের মধ্যে ভারতীয় নেশার ইনজেকশনসহ আটক হয়েছে শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি বিমূর্তি গ্রামের রামিদ মন্ডলের ছেলে সজলু ওরফে শফিকুল (৪০), মোবাইল ফোন চোরাচালানের দায়ে আটক ব্যক্তি হলেন সদর উপজেলার উপরধুমি গ্রামের মনিরুল ইসলামের ছেলে জনি (২৬) এবং চোরাই মোটারসাইকেল কেনা বেচার দায়ে আটক হলেন চাঁপাইনবাবগঞ্জের চুনাখালী গুমপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে আব্দুল করিম (২০)ও চুনাখালী গটিপাড়া গ্রামের ইসমাইল আলীর ছেলে রহমত আলী (২০)।
র‌্যাব জানায়, শুক্রবার দূপুর আড়াইটায় শিবগঞ্জ উপজেলার কানসাট-চামাগ্রাম সড়কের পাশের আমবাগান থেকে ৪৮০ পিস ভারতীয় নেশার ইনজেকশনসহ (জব্দ মূল্য ১ লক্ষ ২০ হাজার টাকা) আটক হয় শফিকুল। বৃহস্পতিবার রাত সোয়া ৮টায় জেলার শিবগঞ্জ উপজেলার হরিনগর খনিপাড়া গ্রাম থেকে চোরাই ভারতীয় মোটরসাইকেলসহ আটক করিম ও রহমতকে এবং রাত সোয়া ৯টায় সদর উপজেলার রামচন্দ্রপুর হাটের ‘মা টেলিকম’ নামের একটি দোকান থেকে ৬টি ভারতীয় ও অনান্য দেশে তৈরী এ্যান্ড্রয়েড মোবাইল সেটসহ (জব্দ মূল্য ১লক্ষ ১৫ হাজার টাকা) আটক করা হয় জনিকে।
এ ব্যাপারে পৃথক পৃথক মামলা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২-১২-১৬