শিবগঞ্জ পুলিশের অভিযান এক আসামী ধরা তো অন্য আসামী ছাড়া!

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানীহাটি এলাকা থেকে পুলিশ বুধবার একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ইব্রাহিম আলী (৩৪) কে গ্রেফতার করেছে। ইব্রাহিম নয়ালাভাঙ্গার তামিম উদ্দীনের ছেলে। একই অভিযানে গ্রাম পুলিশ ও চৌকিদারদের সহায়তায় নয়ালাভাঙ্গার কামাল হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামী সুমনকে গ্রেফতার করা হলেও পুলিশ তাকে থানায় না গিয়ে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ উঠেছে।
সূত্র জানিয়েছে, চৌকিদারদের সহায়তায় সুমনকে পুলিশ গ্রেফতার করলেও ঘটনাস্থল ত্যাগের পর তাকে রহস্যজনক কারণে ছেড়ে দেয়া হয়। ওই অভিযানে ছিলেন শিবগঞ্জ থানার এসআই খাইরুল ইসলাম।
তবে, খাইরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে বিষয়টি অস্বীকার করে চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকমকে বলেন,‘ আমি রানীহাটির ওই অভিযানে ছিলামনা’।
শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সারোয়ার হোসেন বলেন, ‘ ওয়ারেন্ট তামিলের নিয়মিত অভিযানের অংশ হিসেবে পুলিশ ইব্রাহিমকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ইব্রাহিম ছাড়া অন্য আসামী গ্রেফতারের খবর আমার কাছে নেই। ওই অভিযানে গ্রেফতার ইব্রাহিম ছাড়া অন্য কোন আসামীও আমার হাজতখানায় নেই’। তবে, তিনি স্বীকার করেন গ্রাম পুলিশের সহযোগিতায় ইব্রাহিমকে গ্রেফতার করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮-০৯-১৬

,