ক্যান্সার হাসপাতালের কার্যক্রমকে গতিশীল করা লক্ষে প্রবীন হিতৈষী সংঘের আলোচনা সভা


চাঁপাইনবাবগঞ্জে প্রবীন হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠানের ক্যান্সার হাসপাতাল, থ্যালাসেমীয়া হাসপাতালের কার্যক্রমকে গতিশীল করা লক্ষে বৃহস্পতিবার আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।
সকালে চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজের শহীদ মুনিমুল হক ভবনে প্রবীন হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠানের আয়োজনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রবীন হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠানের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব এ্যাড. শাহজাহান বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন প্রবীন হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠানের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ ডায়াবেটিক ও অন্ধ কল্যান হাসপাতালের প্রতিষ্ঠাতা প্রকৌশলী নজরুল ইসলাম। সভায় বক্তব্য রাখেন পৌরসভার ভারপ্রাপ্ত  মেয়র সাইদুর রহমান, প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক আলহাজ্ব মহাম্মদ আজহারুল ইসলাম, শিক্ষাবিদ সিরাজুল ইসলাম, অব. সিনিয়র সহকারী সচিব মাহাতাব উদ্দিন।
এ সময় উপস্থিত ছিলেন, আফসার আলী, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক  ইব্রাহীম, কোষাধ্যক্ষ আব্দুল মান্নান, নির্বাহী সদস্য ফাকিরুল ইসলামসহ প্রবীন হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠানের জেলার সদস্যরা ।
সভায় ক্যান্সার হাসপাতাল, থ্যালাসেমীয়া হাসপাতালের কার্যক্রমের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-০৮-১৬