নামোশংকরবাটিতে শোক দিবসের আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনুষ্ঠিত

জাতির জনজ বঙ্গবন্ধু’র ৪১ তম শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নামোশংকরবাটিতে বৃহস্পতিবার আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনুষ্ঠিত হয়েছে।
পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মইনুদ্দীন মন্ডল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়িকা মার্জিনা হক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী ইয়াসমিন সুলতানা রুমা, ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওবায়দুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা মোতাহার হোসেন। সভায় সভাপতিত্ব করেন ক্রীড়া ও সামাজিক সংগঠক আব্দুল হান্নান মাষ্টার।
সভায় বঙ্গবন্ধু’র বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয় এবং বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানানো হয়।
পরে দোয়া ও কাঙ্গালি ভোজ অনুষ্ঠিত হয়।
শোক দিবসের এই কর্মসুচিতে সদর উপজেলা, পৌর আওয়ামী লীেেগর নেতৃবৃন্দসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতা ও কর্মীরা অংশ নেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-০৮-১৬