শিবগঞ্জে তারেক রহমানের বিচারের দাবীতে ছাত্রলীগের মিছিল সমাবেশ

অর্থ পাচারের দায়ে দন্দিত তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে অবিলম্বে বিচারের রায় কার্যকর করার দাবীতে শুক্রবার শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগ পৃথক পৃথকভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
শুক্রবার বিকেলে শিবগঞ্জ সরকারী মডেল হাই স্কুলের সামনে থেকে তারেক রহমানের বিচারের দাবীতে শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি রাইহান খান রকি এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা গনযোগাযোগ, উন্নয়ন ও গবেষণা সম্পাদক ও শিবগঞ্জ পৌর সাধারণ সম্পাদক আবুল কাশেম জুম্মার নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহেরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে শিবগঞ্জ বাজারে প্রতিবাদ সমাবেশ করে। এ সময় সাবেক ছাত্রলীগ নেতা ইসমাঈল হোসেন, এম,এল শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাংগাঠনিক সম্পাদক আল মামুনুর রশিদ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
অন্যদিকে শুক্রবার সকালে শিবগঞ্জ ডাকবাংলো চত্তর থেকে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি বেনজির আহম্মেদ এবং সম্পাদক সাইফুল ইসলামের নেতৃত্বে একই দাবীতে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। শেষে শিবগঞ্জ বাজারে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে এর সমাপ্তি হয়। এই সমাবেশে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের ওপর হামলাকারী দুর্বৃত্তদের খুজে বের করে শাস্তি দাবি করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ২২-০৭-১৬

,