গোলাম মুর্শেদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টে জয় পেল যমুনা ফুটবল দল

চাঁপাইনবাবগঞ্জের সাবেক খেলোয়াড়, সংগঠক, বিশিষ্ট ব্যবসায়ী, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক গোলাম মুর্শেদ স্মরণে ১ম গোলাম মুর্শেদ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০১৬ এর উদ্বোধন করা হয়েছে।
সাবেক ফুটবল খেলোয়াড়বৃন্দের ব্যবস্থাপনায় শুক্রবার বিকাল ৪ টায় চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শফিকুল আলম ভোতা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল ও বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ইকবাল মনোয়ার খান চান্না, সাবেক খেলোয়াড় মজিবুর রহমান, জামাল, কামাল উদ্দীন, ফুটবল কোচ হুমায়ান কবীর লুকু, নূর নবী, টিটো, ফিরোজ, কামাল হোসেন ছোটকাসহ জেলা ক্রীড়া সং¯থার নির্বাহী ও সাধারণ পরিষদের সদস্যবৃন্দ, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক আনোয়ার হোসেন লালু, যুগ্ন আহ্বায়ক রফিকুল ইসলামসহ সাবেক খেলোয়ার, সংগঠক ও দর্শকবৃন্দ।
উদ্বোধনী খেলায় যমুনা ফুটবল দল ৩-২ গোলে পদ্মা ফুটবল দলকে পরাজিত করে শুভ সূচনা করে। বিজয়ী দলের পক্ষে নাহিদ, সেমাজুল ও বড় রুবেল এবং বিজীত দলের পক্ষে রাজিব ও ছোট রুবেল গোল দুটি করেন। খেলা পরিচালনা করে শামসুল আলম। তাঁকে সহযোগিতা করেন পুতুল ও তারাজ, চতুর্থ রেফারি কামাল। সমগ্র খেলায় ধারাবর্ণনা দেয় তরুন ধারা ভাস্বকার আবুল কালাম।
শনিবারের খেলায় অংশগ্রহণ করবে মহানন্দা ও মেঘনা ফুটবল দল।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ ক্রীড়া প্রতিবেদক/ ২২-০৭-১৬