শুরু হল বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ❀ উদ্বোধনী দিনে জয়ী গণকা প্রাথমিক বিদ্যালয় ও পোল্লাডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা আয়োজিত হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মঙ্গলবার থেকে শুরু হয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট।
সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সাইদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আব্দুল বারেক, জাহাঙ্গীর কবির, সদর উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব তাশেম উদ্দিন, সহকারী শিক্ষা অফিসার পরিমল কুমার কুন্ড, শিক্ষক জহুরা বেগম, আশরাফ হোসেন, মাহফুজুর রহমান।
উদ্বোধনী খেলায় ছেলে ও মেয়ে উভয় বিভাগে গনকা সরঃ প্রাথঃ বিদ্যালয় ও বিউগল সরঃ প্রাঃ বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে। ছেলেদের হয়ে একমাত্র গোলটি করে শাহাদাত। মেয়েদের পক্ষে একমাত্র গোলটি করে শামিমা। এই টুর্নামেন্টে ছেলেমেয়ে উভয় বিভাগে ৪৮টি করে মোট ৯৬ টি স্কুল খেলায় অংশগ্রহণ করছে।
নামোশংকরবাটি হেফজুল উলুম মাঠে অনুষ্ঠিত অপর প্রতিযোগিতায় ছেলে ও মেয়েদের গ্রুপে জয়ী হয়েছে শংকরবাটি পোল্লাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ ক্রীড়া প্রতিবেদক/ ১৭-০৫-১৬