শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ছাত্রলীগের আনন্দ র‌্যালি ❀ শিবগঞ্জেও আলাদা কর্মসুচি

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৩৫তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ র‌্যালি ও সমাবেশ করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ ।
মঙ্গলবার সকালে শহীদ সাটু হল চত্বর থেকে একটি আনন্দ র‌্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে কলেজ মোড়স্থ মুজিব চত্বরে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রেজা ইমনসহ অন্যরা।
সমাবেশে বক্তারা শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।
শিবগঞ্জ
এদিকে, শিবগঞ্জে ‘অন্ধকারের প্রাচীর ভেঙ্গে আলোর পথে যাত্রা’ এই প্রতিবাদ্য রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। দিনটি উপলক্ষে মঙ্গলবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পুখুরিয়া শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য গোলাম রাব্বানী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আতাউর রহমান, পৌর মেয়র কারিবুল হক রাজিন, কানসাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বেনাউল ইসলাম, ধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের, চককীর্তি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ পাভেলসহ নবনির্বাচিত ইউপি সদস্যরা। সভায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার ঐতিহাসিক দিনগুলো নিয়ে আলোচনা করা হয়।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-০৫-১৬

,