দু’ পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত

চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় এক গৃহবধুসহ ২ জন নিহত হয়েছে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সকাল সাড়ে ছয়টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের উপরাজরামপুর মোড়ে রাজশাহী মহাসড়কে রাস্তা পারাপারের সময় ঢাকাগামী মিন্টু এন্টারপ্রাইজের একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হন পাশের দূর্গাপুর গ্রামের মৃত মহিদুর রহমানের ছেলে গোলাম মোস্তফা (৭২)। পথচারীরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম দূর্ঘটনাটির ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে জানিয়েছেন।
এদিকে, গোমস্তাপুর উপজেলার বড় দাদপুরে সড়ক দূর্ঘটনায় বৃহস্পতিবার সকালে এক মহিলা নিহত হয়েছে। নিহত মহিলা হচ্ছে, গোদাগাড়ি উপজেলার ড্যাইং পাড়ার আব্দুর রশিদের স্ত্রী শওকত আরা (৩৬)।
স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মোটরসাইকেল যোগে আব্দুর রশিদ ও শওকত আরা গোমস্তাপুর থেকে বাড়ি ফিরছিল। এসময় বড়দাদপুর এলাকায় একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় শওকত আরা। তারা নওগাঁ জেলার পতœীতলা উপজেলার নজিরপুরের বাসিন্দা।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ খন্দকার গোলাম মোর্ত্তুজা জানান, সকালে উপজেলার শেষ প্রান্তে বড়দাদপুর এলাকায় একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী শওকত আরা মারা যায় এবং স্বামী আব্দুর রশিদ আহত হয়। পরে নওগাঁ’র পোড়শা থানা পুলিশ ট্রাকটি আটক করে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-০৩-১৬

,