ইউপি নির্বাচন > রাত পোহালেই গোমস্তাপুরের ৮ ইউনিয়নে ভোট গ্রহণ

নির্বাচন কমিশন ঘোষিত দেশব্যাপি দ্বিতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী বৃহস্পতিবার গোমস্তাপুর উপজেলার ৮ ইউনিয়নে ভোট গ্রহণ করা হবে। এলক্ষে ইতোমধ্যে নির্বাচনের সবধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। রাত পোহালেই প্রায় ১ লাখ ৬৫ হাজার ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। 
তফসিল ঘোষণার পর থেকে নির্বাচনী প্রচার প্রচারণায় সরগরম থাকা গোমস্তাপুরের ৮ ইউনিয়নের মঙ্গলবার রাত ১২ টায় শেষ হয়ে গেছে। বুধবার কেন্দ্রে কেন্দ্রে পৌছে গেছে নির্বাচনী সরঞ্জাম। উপজেলা নির্বাচন অফিস থেকে সকালে প্রিজাইডিং অফিসারদের নিকট ব্যালট পেপার, ভোটের বাক্স, সিলসহ  প্রয়োজনীয় কাগজপত্র তুলে দেন নির্বাচন রির্টানিং কর্মকর্তাগণ।
উপজেলা নির্বাহী অফিসার কেএম আলমগীর কবীর জানান, শান্তিপূর্ণ ভাবে ভোটে গ্রহনের জন্য বিজিবি, পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে । ৮টি ইউনিয়নের ৮০টি কেন্দ্রের মধ্যে ৪৭টি কেন্দ্রকে গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। এর মধ্যে গোমস্তাপুর ইউনিয়নে ৮টি, বাঙ্গাবাড়ী ইউনিয়নে ৫টি,রাধানগর ইউনিয়নে ৭টি,পার্বতীপুর ইউনিয়নে ৬টি, রহনপুর ইউনিয়নে ৩টি, বোয়ালিয়া ইউনিয়নে ৬টি, চৌডালা ইউনিয়নে ৭টি ও আলিনগর ইউনিয়নে ৫টি। অপেক্ষাকৃত গুরুত্বপূর্ণ কেন্দ্রগুলোতে পুলিশের পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিজিবি ও র‌্যাব স্ট্র্যাইকিং ফোর্স হিসেবে কাজ করবে।
৮ ইউনিয়ন মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৬৪ হাজার ৪০ জন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, গোমস্তাপুর/ ৩০-০৩-১৬

,