শিবগঞ্জে ২ শিশু আঁখি ও লতিফা হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ২ শিশু আঁখি ও লতিফা হত্যা মামলার পলাতক এজাহারভুক্ত আসামীকে গ্রেফতার করেছে সিআইডি। গেস্খফতারকৃত ব্যাক্তি হচ্ছে দোভাগী ঝ্যালপাড়া গ্রামের মৃত গেদু আলীর ছেলে শামসুল হক (২৮)। পাঁকা ইউনিয়নের সীমান্তবর্তী চর কানছিড়া ডাক্তার পাড়া গ্রামের লতিফা (৯) ও আঁখি (৯) হত্যা ঘটনায় দায়ের হওয়া চাঞ্চল্যকর মামলার এজাহার ভুক্ত পলাতক ৮ নং আসামী ।

সি আই ডি পুলিশের ইন্সিপেক্টর আনিসুর রহমান জানান, শিবগঞ্জ থানা পুলিশের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে বৃহষ্পতিবার বেলা ৩ টার দিকে উপজেলার সীমান্তবর্তী দোভাগী এলাকার একটি আখ ক্ষেত থেকে আতœগোপনে থাকা অবস্থায় শামসুলকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য শিবগঞ্জের সীমান্তবর্তী চর কানছিড়া ডাক্তার পাড়া গ্রামের আব্দুল লতিফের মেয়ে লতিফা (৯) ও একই গ্রামের আশরাফুল আলমের মেয়ে আঁখি (৯) এবং চর বাবুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। গত ২৮ মার্চ সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে বাড়ি না ফেরায় নিখোঁজ স্কুল ছাত্রীদের পরিবারের পক্ষ থেকে পরদিন রোববার রাতে শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হয়। এ সময় জানানো হয় বিজিবির খাকচাপাড়া সীমান্ত ফাঁড়িকেও। এরপরও তাদের কোন খোঁজ না পাওয়ার ৪ দিন পর বুধবার দুপুরে দুর্লভপুর ইউনিয়নের বোগলাউড়ি গ্রামের একটি ভুট্টা ক্ষেতে তাদের চোখ ও বিভিন্ন অঙ্গপ্রতঙ্গ  ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে গত বছর ২ জুন ১২ জনকে আসামী করে একটি হত্যা মামলা (যার নম্বর-১০৭) ২ শিশুর পরিবারের পক্ষ থেকে  শিবগঞ্জ থানায় দায়েরের পর মামলাটি ঐ বছরই সিআইডির কাছে হস্তান্তর করা হয়।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক,শিবগঞ্জ/ ২৫-০২-১৬

,