পল্লী বিদ্যুৎ সমিতির ২০ তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত > নতুন সভাপতি হলেন পলাশ

চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ২০ তম বার্ষিক সদস্য সভা বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।
সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নয়াগোলায় পল্লী বিদ্যুৎ সমিতি’র সদর দপ্তরে অনুষ্ঠিত সদস্য সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আব্দুল ওদুদ। সমিতি’র বোর্ড সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সদস্য সভায় বক্তব্য রাখেন, সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী হাসান শাহনেওয়াজ, কোষাধ্যক্ষ আশরাফ আলী।
সভায় জনানো হয়, গেল ৮ বছরে চাঁপাইনবাবগঞ্জে পল্লী বিদ্যুতের গ্রাহক সংখ্যা বৃদ্ধি পেয়ে দাঁড়িয়েছে ১ লাখ ৩২ হাজার ৯০৯ জনে। একই সময় লাইন স্থাপন হয়েছে ৩৪৬৩ কিলো মিটার। সভায় সমিতির বার্ষিক প্রতিবেদন উপস্থাপনসহ নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধকারী সদস্যদের পুরস্কৃত করা হয়।
বিকালে দ্বিতীয় অধিবেশনে পলাশ উদ্দিনকে বোর্ড সভাপতি নির্বাচিত করা হয়। বিদায় সভাপতি মনিরুল ইসলাম নির্বাচিত হন সচিব হিসেবে। একই সঙ্গে তিনি ৬ষ্ঠ বারে মত পরিচালক নির্বাচিত হলেন। পরিচলনা বোর্ডের অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি ও পরিচালক খুরশিদা বানু, কোষাধ্যক্ষ ও পরিচালক আশরাফ আলী, পরিচালক দারহুম বারেজ, পরিচালক কামরুল হাসান, পরিচালক আতাউর রহমান, পরিচালক খায়রুল আলম, পরিচালক তোহরুল হক, মহিলা পরিচালক,রহিমা খাতুন,মহিলা পরিচালক আরিফা খাতুন, মহিলা পরিচালক শামসুন নাহার।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-০২-১৬